সংবাদ শিরোনামঃ

গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে মাঠে নামছে জনগণ ** গুরুতর অসুস্থ ড. মাসুদের আবারো ১৪ দিনের রিমান্ড ** সরকার যুক্তি নয় শক্তি দেখাচ্ছে ** গণআন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটানো হবে ** গাজায় দীর্ঘমেয়াদী যুদ্ধবিরতি ** অবৈধ সরকার রাষ্ট্রক্ষমতার অপব্যবহার করে জুলুম নির্যাতন চালাচ্ছে : ছাত্রশিবির ** সংবিধানের কোথায়ও বলা নেই কোনো ধর্মীয় গোষ্ঠী রাজনীতি করতে পারবে না ** মামলা করে চরম হয়রানি করা হচ্ছে বিরোধী দলের নেতাকর্মীদের ** ধোঁকা খেলেন ইমরান খান? ** ক্যাট স্টিভেন্স থেকে ইউসুফ ইসলাম ** ব্যক্তি ও মুসলিম উম্মাহর উন্নয়নের জন্য সর্বোচ্চ প্রচেষ্টা চালাতে হবে ** এরদোগান কেন মুসলিম বিশ্বের জন্য মডেল ** শিক্ষা ব্যবস্থার উন্নয়নে জিডিপি থেকে ৫-৬ শতাংশ ব্যয় করা দরকার ** সকল ধর্মের মানুষের মধ্যে পারস্পরিক শান্তিপূর্ণ সহাবস্থানের পরিবেশ সৃষ্টি করতে হবে ** ধেয়ে আসছে বান ** পদ্মার ভাঙনে কুষ্টিয়ার ৭ শতাধিক ঘরবাড়ি নদীগর্ভে বিলীন ** ড. মাসুদকে নির্যাতনের প্রতিবাদ॥ নিঃশর্ত মুক্তি দাবি ** গৃহবধূকে অমানবিক নির্যাতন, মামলা করায় প্রাণনাশের হুমকি **

ঢাকা, শুক্রবার, ১৪ ভাদ্র ১৪২১, ২ জিলক্বদ ১৪৩৫, ২৯ আগস্ট ২০১৪

পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় মেধাবী ছাত্রের মর্মান্তিক মৃত্যু

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা :  গত ২২ আগস্ট বিকেল ৪টায় পার্বতীপুর কেন্দ্রীয় বাস টামিনাল এলাকায় চলন্ত মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার সীমানা পিলারে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে মর্মান্তিক মৃত্যু হয়েছে পার্বতীপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্র মাসুম আল মিথুনের (১৬)। মোটরসাইকেল আরোহী অপর দুই বন্ধুকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। জানা যায়, ঘটনার কিছুক্ষণ পূর্বে অপর দুই বন্ধুকে নিয়ে মিথুন মোটরসাইকেল যোগে পার্বতীপুর টার্মিনালের দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানায়, গাড়ির গতি খুব দ্রুত ছিল এবং সে মোবাইল ফোনে কথা বলছিল। নিহত মিথুন এবারে পাবলিক উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান শাখা থেকে জিপিএ-৫ পেয়েছে। সে পার্বতীপুর ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক মমিনুর রহমানের ছোট ছেলে। তার মা লায়লা আরজুমান বানু পাবলিক উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষিকা। বাড়ি শহরের নুরনগর মহল্লায়। এ ঘটনায় শহরে শোকের ছায়া নেমে এসেছে। শত শত মানুষ তাকে এক নজর দেখার জন্য বাড়িতে ভিড় জমায়।

সাপাহারে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষক নিহত

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর সাপাহারে চলন্ত ভটভটির নিচে চাপা পড়ে মোজাম্মেল হক (৫০) নামের এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জবাই মাদরাসা মোড়ের নিকট। এ দিন দিঘীর হাট থেকে যাত্রী নিয়ে একটি ভটভটি ওই স্থানে পৌঁছলে রাস্তার স্পিড ব্রেকারের সাথে জোরে ধাক্কা লেগে ভটভটির সামনের সিটে বসা যাত্রী ওই মাদরার শিক্ষক ছিটকে নিচে পড়ে যায়। এ সময় চলন্ত ওই ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীকে  চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে তাৎক্ষণিক সাপাহার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়ার পথে ওই শিক্ষকের মৃত্যু হয়। নিহত শিক্ষক উপজেলার রামাশ্রম শিমুলডাঙ্গা গ্রামের মৃত. সেকেন্দার আলীর পুত্র ও কলমুডাঙ্গা সালাফিয়া রহমানিয়া মাদরাসায় শিক্ষক ছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ 

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা : গত ২২ আগস্ট শুক্রবার জয়পুরহাটের পাঁচবিবিতে  সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত ও এস আই গুরুতর আহত হয়েছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ আবু হেনা মোস্তফা কামাল জানান এস আই শহিদুল ও কনস্টেবল আকতার হোসেন বেলা ১২ টায় উপজেলার আওলাই ইউনিয়নে ওয়ারেন্টের আসামি ধরতে যাওয়ার পথে কুসুম্বা ইউনিয়নের হরেন্দা বাজার এলাকায় দ্রুতগতিতে একটি সিএনজি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা দুই জন ছিটকে পড়ে। সিএনজি ঘটনা স্থল থেকে দ্রুত গতিতে পালিয়ে য়ায। এলাকাবাসী ও থানা পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর আকতার হোসেন মারা যায়।

পলাশবাড়ীতে ট্রাকচাপায় নারীর মৃত্যু

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার পলাশবাড়ীতে ট্রাকচাপায় অজ্ঞাতপরিচয় (৪৭) এক নারীর মৃত্যু হয়েছে। গত ২২ আগস্ট শুক্রবার রাত পৌনে ৮টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার রাইগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার রাইগ্রাম এলাকায় রাস্তা পার হওয়া সময় রংপুরগামী একটি ট্রাক অজ্ঞাতপরিচয় ওই নারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে নারীর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধার সদর হাসপাতাল মর্গে পাঠায়। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল চন্দ্র চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে।

টাঙ্গাইলে ২জন নিহত

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা : গত ২২ আগস্ট শুক্রবার যমুনা সেতু সড়কের সল্লা নামক স্থানে ভোর ৪টায় ও ৪.১০টায় একই স্থানে দুটি পৃথক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২জন নিহত হয়। নিহতরা হলেন রেখা বেগম (২৫), অপরজন হলেন তপন কুমার মণ্ডল (৩৫)।

যমুনা পূর্ব থানার এস.আই. আনিছুর আশিকী জানান, গত ২২ আগস্ট শুক্রবার ভোর ৪ টায় আজিজ ট্রাভেলস্ এর উত্তর বঙ্গমুখী একটি বাসকে পিছন থেকে আর একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন কিশোরগঞ্জের বেড়িগোমুরিয়া গ্রামের আফসার আলীর মেয়ে রেখা বেগম (২৫)। এ ঘটনার পর পর কিছুটা যানজট তৈরি হলে উত্তর বঙ্গমুখী একটি ট্রাককে পিছন থেকে অপর একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন ৩৬৭/কালিতালা জিকরগাছা  যশোরের সন্তোষ কুমার মণ্ডলের ছেলে তপন কুমার মণ্ডল (৩৫)।

এ পাতার অন্যান্য খবর

অন্যান্য মিডিয়া bdnews24 RTNN Sheersha News barta24 Prothom Alo Daily Nayadiganta Jugantor Samakal Amardesh Kaler Kantho Daily Ittefaq Daily Inqilab Daily Sangram Daily Janakantha Amader Shomoy Bangladesh Pratidin Bhorerkagoj Daily Dinkal Manob Zamin Destiny Sangbad Deshbangla Daily Star New Age New Nation Bangladesh Today Financial Express Independent News Today Shaptahik 2000 Computer Jagat Computer Barta Budhbar Bangladesherkhela Holiday Bangladesh Monitor BBC Bangla Pars Today
homeabout usdeveloped by

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মো. তাসনীম আলম।

এটিএম সিরাজুল হক কর্তৃক হক প্রিন্টার্স ১০/৮ আরামবাগ, ঢাকা-১০০০ হতে মুদ্রিত ও প্রকাশিত। যোগাযোগের ঠিকানাঃ ৪২৩ এলিফেন্ট রোড, বড় মগবাজার, ঢাকা - ১২১৭।

ফোন: ৮৮ ০২ ৪৮৩১৯০৬৫, ই-মেইল: sonarbanglaweekly@gmail.com, weeklysonarbangla@yahoo.com, সার্কুলেশন: ০১৫৫২৩৯৮১৯০, বিজ্ঞাপন: ৪৮৩১৫৫৭১, ০১৯১৬৮৬৯১৬৮, ০১৭৩৪০৩৬৮৪৬।